Walton ১৪ সেফটি ফ্রিজের দাম-বাংলাদেশ ২০২৩

বাংলাদেশে Walton ১৪ সেফটি ফ্রিজের দাম -Walton বাংলাদেশের নিজস্ব একটি কোম্পানি ।Walton কোম্পানি বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স পণ্য তৈরি করে থাকে। সকল ইলেকট্রিক পণ্যের মধ্যে অন্যতম একটি পণ্য হল ফ্রিজ। মাছ ,মাংস, ভাত ,খাবার, ফল ,পানি ইত্যাদি সংরক্ষণের জন্য ফ্রিজ আমাদের অতি প্রয়োজনীয় একটি ইলেকট্রিক পণ্য। দিন দিন এর চাহিদা বেড়েই চলেছে ।বর্তমানে মানুষ তাদের কাজের সুবিধার জন্য ইলেকট্রিক পণ্যের উপর নির্ভরশীল। বর্তমান সময়ে Walton একটি জনপ্রিয় ব্র্যান্ড ।

এখন প্রায় সব মানুষের ঘরে ঘরে Walton এর পণ্য রয়েছে । সেটা গ্রাম হোক বা শহর। দেশীয় ব্র্যান্ড হলেও মানুষ Walton এর উপর একটু বেশি নির্ভরশীল। আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহৃত একটি গুরুত্বপূর্ণ ইলেকট্রিক ডিভাইস হল ফ্রিজ।

Walton ১৪ সেফটি ফ্রিজের দাম-বাংলাদেশ ২০২৩

Walton কি-


Walton বাংলাদেশের সর্বোচ্চ শক্তিশালী কর দাতাদের মধ্যে একটি এবং দেশের শক্তিশালী অর্থনীতিতে এর প্রভাব রয়েছে। Walton বাংলাদেশের বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে একটি। Walton বাংলাদেশের ফ্রিজের সবচেয়ে বড় প্রস্তুতকারক। যার বাজারে সর্বোচ্চ  শেয়ার রয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি ২০২২ এই কোম্পানির একটি সুপারফ্যাক্টরিজ ফ্রিজ ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে প্রচারিত হয়েছে।

যা আন্তর্জাতিক পর্যায়ে আরো পরিচিতি হয়ে উঠেছে। এর ফলে মানুষ Walton এর উপর আরো অনেক বেশি নির্ভরশীল হয়ে উঠেছে । বর্তমানে মানুষ চোখ বন্ধ করে Walton এর পণ্য ব্যবহার করে চলেছে।

Walton গ্রুপের অধীনস্থ প্রতিষ্ঠান গুলো কি কি-


একটি বাংলাদেশি ব্র্যান্ড হচ্ছে Walton । Walton গ্রুপের প্রায় সকল পণ্য Walton নামে বাজারজাত করা হয়। Walton হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, Walton মাইক্রো-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, Walton ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, Walton কর্পোরেশন, Walton প্লাজা, Walton গ্রুপের অধীনস্থ প্রতিষ্ঠান।  ইলেকট্রনিক পণ্য, ইলেকট্রিক্যাল, হোম অ্যান্ড কিচেন এপ্লায়েন্স ,যানবাহন ও টেলিযোগাযোগ এর পণ্যগুলো উৎপাদন করে থাকে Walton কোম্পানি।


আপনার জন্য- 

Walton এর ১০ সেফটি ফ্রিজের দাম ২০২৩-২০২৪



কেন Walton ফ্রিজ সেরা -



বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড Walton- ফ্রিজের যে সমস্ত সুবিধা রয়েছে যা একটি অন্যতম ভালো মানের ফ্রিজে থাকা প্রয়োজন। তাই নিঃসন্দেহে বলা যায়  Walton ফ্রিজ বাজারে সেরা ফ্রিজ । যার পাশাপাশি প্রতিটি ঘরে Walton ফ্রিজ মানানসই ।

Walton এর রয়েছে ইনভার্টার টেকনোলজিক্যাল ন্যানো সিলভার বডি। আরও রয়েছে নান্দনিক আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় কালারের বিভিন্ন ফ্রিজ।  Walton ফ্রিজ দিচ্ছে সর্বোচ্চ ধারণ ক্ষমতা এবং অধিক সময় পর্যন্ত খাবার সঠিকভাবে সংরক্ষণের ক্ষমতা এবং এর সাথে রয়েছে ডিরেক্ট ও ফাস্টার কুলিং সিস্টেম ।

Walton ফ্রিজের রয়েছে  ক্রেতাদের জন্য নানান সুবিধা এবং সময় উপযোগী সকল প্রযুক্তি । তাছাড়া রয়েছে উৎপাদনে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার মান নিয়ন্ত্রণের জিরো টলারেন্স,সাশ্রয়ী বাজার মূল্য দ্রুত বিক্রয়োত্তর আই এস ও সনদ প্রাপ্ত সেলস্ ও সার্ভিস নেটওয়ার্ক। সর্বোপরি স্থানীয় আবহাওয়া উপযোগী করে তৈরি বলে বাংলাদেশে ক্রেতাদের কাছে Walton ফ্রিজই সেরা।



Walton ফ্রিজের কি কি সুবিধা রয়েছে-



সময়োপযোগী খুবই ভালো মানের আদর্শ একটি ফ্রিজের উদাহরণ হতে পারে দেশীয় ব্র্যান্ড Walton ফ্রিজ । Walton এ পাওয়া যায় প্রতিটি ঘরের নিজস্ব চাহিদা মত আলাদা বৈচিত্র্যময় বিভিন্ন ফ্রিজ। Walton ফ্রিজের কিছু সুবিধা রয়েছে। সেগুলো হল-

১. ইনভার্টার টেকনোলজি।

২. ন্যানো কপার বডি।

৩. আকর্ষণীয় নান্দনিক ডিজাইন।

৪. বৃহৎ পরিসর এবং দীর্ঘদিন খাবারের গুনাগুণ অটুট রাখার নিশ্চয়তা ।

৫. বৈচিত্রে অনন্য Walton ফ্রিজ।


সাশ্রয়ী বাজার মূল্য ও ক্রেতাদের জন্য অন্যান্য সুবিধাদি-



Walton এর ফ্রিজের মডেল গুলোর দাম নির্ধারণ করা হয়েছে  সব ধরনের ক্রেতাদের কথা মাথায় রেখে। Walton ফ্রিজের মডেল গুলোর দাম ১১ হাজার থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত রয়েছে। সে ক্ষেত্রে নিজেদের সামর্থ্য অনুযায়ী যে কোন আয়ের মানুষ এই ফ্রিজ কিনে নিতে পারবে ।এতে করে অল্প বাজেটে পাওয়া যাবে খুবই ভালো মানের ফ্রিজ।

দীর্ঘ সময়ের ওয়ারেন্টি ও মাঝারী দামে ফ্রিজ বিক্রয়ের পরিকল্পনা  Walton কোম্পানিকে নিয়ে গেছে জনপ্রিয়তার শীর্ষে‌।বর্তমানে  Walton ফ্রিজে রয়েছে সারাদেশ ব্যাপী বিস্তৃত ৭৪ টি সার্ভিস সেন্টার থেকে দ্রুত বিক্রয়োত্তর সেবা পাওয়ার নিশ্চয়তা এবং সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুবিধা।


ভালো মানের ১৪ সেফটি  Walton ফ্রিজের দাম ২০২৩-



১. WFC-3F5-GDEH-XX

. Price :  49,990 Tk

২. WFC-3F5-GDEL-XX

. Price :  49,490 Tk

৩. WFC-3F5-GDNE-XX

. Price :  52,090 Tk

৪. WFC-3F5-GDEH-DD (Inverter)

. Price :  49,490 Tk

৫. WFC-3F5-GDXX-XX

. Price :  48,990 Tk



Walton ১৪ সেফটি ফ্রিজের দাম ২০২৩-



১. WFC-3F5-GDEH-DD (Inverter)

. Price :  52,090 Tk

২. WFC-3F5-GDEH-XX (Inverter)

. Price :  50,990 Tk

৩. WFC-3F5-GDEL-XX (Inverter)

. Price :  50,490 Tk

৪. WFC-3F5-GDNE-XX (Inverter)

. Price :  50,490 Tk

৫. WFC-3F5-GDXX-XX (Inverter)

. Price :  49,990 Tk


👉গুগল নিউজে বার্তা ভিলা ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন


Walton 14 সেফটি  ফ্রিজ এর ওয়ারেন্টি বা গ্যারান্টি গুলো হল-



১. ১ বছরের গ্যারান্টি

২. ১০ বছর খুচরা যন্ত্রাংশের গ্যারান্টি ।

৩. কম্প্রেসার ১২ বছর এবং

৪. পরিসেবা সর্বোচ্চ ৫ বছর পর্যন্ত।

বাণিজ্যিক ব্যবহার এর ক্ষেত্রে গ্যারান্টি-

১. কম্প্রেসার : ৪ বছর।

২. দরজা : ১ বছর।

৩. খুচরা যন্ত্রাংশ : ২ বছর।

৪. বিক্রয় পরিষেবা : ২ বছর।

প্রশ্ন ও উত্তর-


প্রশ্ন:Walton ২০২৩ সালের ১৪ সেফটি ফ্রিজের সেরা মডেল কোনটি ?

উত্তর:মডেল : ‌ WFC-3F5-GDNE-XX ।

প্রশ্ন:Walton ফ্রিজের দাম কত এর মধ্যে হয় ?

উত্তর:১১ থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত ।

প্রশ্ন:১ সেফটি কত লিটার ?

উত্তর:১ সেফটি  =  ২৮.৩২ লিটার।

প্রশ্ন:Walton এর মূল কারখানা কোথায় অবস্থিত ?

উত্তর:গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত।

প্রশ্ন:Walton এর কর্মী সংখ্যা কত ?

উত্তর:২৫,০০০+ কর্মী সংখ্যা।

প্রশ্ন:Walton কোম্পানির ওয়েবসাইট কি ?

উত্তর:Walton এর ওয়েবসাইট হল:waltonbd.com।

প্রশ্ন:দেশীয় বাজারে কত ভাগ জুড়ে রয়েছে Walton এর রেফ্রিজারেটর ?

উত্তর:৭০ থেকে ৭৫ ভাগ জুড়ে রয়েছে।



শেষ কথা-



দেশের প্রতিটি ঘরের জন্য নির্ভরযোগ্য একটি পণ্য Walton ফ্রিজ । আমাদের দেশের মতো একটি নাতিশীতোষ্ণ জলবায়ু সম্পূর্ণ দেশে রেফ্রিজারেটরের ভূমিকা অপরিসীম । Walton ফ্রিজে  ৪৩ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রায় স্বাস্থ্যসম্মত খাবার সংরক্ষণের নিশ্চয়তা রয়েছে । Walton ফ্রিজে ব্যবহৃত   হয়েছে পরিবেশ বান্ধব রেফ্রিজারেন্ট গ্যাস,যা শুধু মাত্র বিদ্যুৎ সাশ্রয়ী নয় গ্রীন হাউস এফেক্টের প্রভাব কমাতে ও বহুলাংশে সাহায্য করে ।

বাংলাদেশে বর্তমানে ফ্রিজের বাজারে ৭৫ শতাংশ Walton এর দখলে রয়েছে। Walton এর মূল লক্ষ্য হচ্ছে দেশীয় ব্র্যান্ড হিসেবে ক্রেতাদের হাতে উন্নত মানের পণ্য তুলে দেওয়ার পাশাপাশি সর্বোচ্চ ক্রেতা সুবিধা দেওয়া।




Post a Comment (0)
Previous Post Next Post