বাচ্চাদের খেলনা গাড়ি দাম ২০২৩ | Baby Car Price In Bangladesh

বাচ্চাদের খেলনা গাড়ি দাম ২০২৩ -  আপনাদের সবার বাচ্চাদের খেলনা গাড়ি কেনার জন্য অনেক আগ্রহ থাকে, কারণ আমরা বর্তমান সময়ে বা পর্ব কাল থেকে সবাই কমবেশি বাচ্চাদের ভালোবাসি, বাচ্চাদের উপর ভালোবাসার প্রকাশ করার জন্য  আমরা অনেকে অনেক কিছু করে থাকি। আপনারা যারা বাচ্চাদের খুশির জন্য খেলনা গাড়ি কেনার ইচ্ছুক তাদের জন্য আমরা এই পোস্ট টি আজকে সুন্দর করে সাজিয়েছে। আমরা সবাই চাই অনেক খুঁজ নিয়ে কম দামে যে কোনো পণ্য কিনতে, যাতে আমাদের কিছু টাকা বেঁচে যায়।


বাচ্চাদের খেলনা গাড়ি দাম ২০২৩ | Baby Car Price In Bangladesh

বাচ্চাদের গাড়ি ছবি ২০২৩-

বর্তমান সময় অনলাইন গাটলে কম মূল্যে বাচ্চাদের জন্য অনেক ভালো ভালো খেলনা গাড়ি কেনা যাচ্ছে। অনলাইন থেকে আপনারা যে কোন সময় বাচ্চাদের জন্য খেলনা গাড়ি কিনতে পারবেন। বর্তমান সময়ে কিডস বাজারে বিভিন্ন ধরনের বাচ্চাদের খেলনা গাড়ি পাওয়া যাচ্ছে। আপনি তা আশেপাশের যেকোন দোকান থেকে কিনতে পারেন। 


প্লাটিলেট কি,প্লাটিলেট কেন কমে যায়-


আজকে আমরা নতুন কিছু খেলনা গাড়ির দাম এবং এর সম্পর্ক্যে বিস্তারিত বিষয় নিয়ে আলোচনা করব, যাতে করে আপনারা অতি সহজে কম মূল্যে খেলনা গাড়ি গুলো কিনতে পারেন খুব সহজে। বর্তমান সময়ে যে কোনো জায়গায় যে কোনো দোকান বা মার্কেটে অসংখ্য জায়গা থেকে আপনি আপনার বাচ্চার জন্য অনেক রকমের খেলনা গাড়ি কিনতে পারবেন। কম দামে যে সকল খেলনা গাড়িগুলো পাওয়া যায় তা হল:- 


(১) মিউজিক্যাল খেলনা এবং জিরো নাইন লাইট গাড়ি 


(২) এক্সক্লুসিভ স্পাইডারম্যান খেলনা গাড়ি 


(৩) খেলনা ট্রেন 


(৪) রঙিন প্লাস্টিকের ধাতব খেলনা গাড়ি 


(৫) খেলনা সিএনজি গাড়ি 


(৬) স্পাইডারম্যান ফ্রিকশন গাড়ি


(৭) নতুন 95 ব্যাটারি চালিত খেলনা গাড়ি


(৮)3D লাইট এবং মিউজিক্যাল খেলনা গাড়ি


(৯) বিচ পেলে খেলেনা ট্রাক


(১০) ব্যাটারি চালিত হাটার মৌমাছির খেলনা গাড়ি


(১১) বেন 10 খেলনা ট্রেন সেট


(১২) মুভিং টেলিফোন খেলনা গাড়ি


(১৩) মিনি কিউট আন্টি স্প্রিং কার


(১৪) নির্মাণ জেসিবি খননকারী খেলনা গাড়ি


(১৫) প্রাথমিক যানবাহনের ,৪ পিস কাস্ট কনস্ট্রাকশন কার খেলনা গাড়ি সেট 


(১৬) মিনি বাইক হোন্ডা ২ পিস সুপার স্পিডে বাইক



প্রিয় বন্ধুরা,  আশা করছি উপরে উল্লেখিত সবগুলো খেলনা গাড়ি আপনি কম মূল্যে কিনতে পারবেন। এগুলো আপনি অনলাইনে অর্ডারও করতে পারেন, এমনকি আপনার আশেপাশের যেকোন দোকান বা মার্কেট থেকে ক্রয় করতে পারেন আপনার সময় মতো। এখন আমরা নিম্নে আলোচনা করবো বাচ্চাদের খেলনা গাড়ি দাম সম্পর্কে।


👉গুগল নিউজে বার্তা ভিলা সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন


বাচ্চাদের খেলনা গাড়ি বর্তমান দাম ২০২৩ - 


নিম্নে বাচ্চাদের খেলনা গাড়ি দাম সম্পর্কে আলোচনা করা হলো , আমরা যখনই বাচ্চাদের জন্য খেলনা গাড়ি কিনতে যাই তখনই খেলনা গাড়ি দাম সম্পর্কে না-জানার কারণে অনেক সমস্যার সম্মুখীন হয়ে থাকি। আপনাদের যদি বাচ্চাদের খেলনা গাড়ির দাম সম্পর্কে নিখুঁত ধারণা থাকে তাহলে খেলনা গাড়ি গুলো কিনতে পারবেন কোন ঝামেলা। 



আমাদের দেশের যে কোনো ছোটখাটো কোম্পানি তৈরি করে এবং এগুলো মানুষের কাছে বিভিন্ন মূল্যে বিক্রি করে থাকে।  আমাদের আজকের এই পোষ্টটির ভিতরে যতগুলো খেলনা গাড়ির মূল্য দেওয়া হবে এগুলো সঠিক মূল্য।  তাহলে আসুন আমরা এখন জেনে নেই বর্তমান সময়ে খেলনা গাড়ির মূল্য কত?


(১) ইন্টারিয়াল স্টার্ট অফ রোড যানবাহন মডেল কার চার চাকার ড্রাইভিং । 


দাম: এই খেলনা গাড়িটির মূল্য 217 টাকা।


(২) রেলি রিমোট কন্ট্রোল খেলনা গাড়ি। 


দাম: এই খেলনা গাড়িটির মূল্য 118 টাকা। 


(৩) পৌষ এন্ড ট্রিকসসফটওয়্যার খেলনা গাড়ি।  


দাম: এই খেলনা গাড়িটির মূল্য 199 টাকা।


(৪) ছেলে এবং মেয়েদের জন্য ভবিষ্যৎ বৈদ্যুতিক  থ্রিডি লাইট এবং সঙ্গীতসহ  খেলনা গাড়ি।


দাম: এই গাড়িটির মূল্য 350 টাকা।


(৫) ট্রাক স্প্রিট কর্নারিং খেলনা গাড়ি। 


দাম: এই খেলনা গাড়িটির মূল্য 580 টাকা।


(৬) হন্ডা টু পিস সুপার হাইস্পিড মিনি বাইক। 


দাম: মিনি বাইক খেলনা গাড়ি দুটির মূল্য বর্তমান  60 টাকা।


(৭)  রিমোট কন্ট্রোল সুপার কার খেলনা গাড়ি। 


দাম: এই খেলনা গাড়িটির মূল্য 140 টাকা।


(৮) স্বচ্ছ খেলনা কনসেপ্ট গাড়ি। 


এই খেলনা গাড়িটির মূল্য 545 টাকা। 


(৯) হ্যান্ড সেন্সর রিমোট কন্ট্রোল হেলিকপ্টার। 


এর মূল্য 350 টাকা।


(১০) ইলেকট্রনিক ফ্লাসলাইট মিউজিক্যাল সাউন্ড কার  লিড লাইট খেলনা ।  


এই খেলনা গাড়িটির মূল্য 206 টাকা।


(১১) বাচ্চাদের জন্য খেলনা বাস বড় আকারের। 


এই খেলনা বাসটির মূল্য 175 টাকা।


(১২) এলিফ্যান্ট লাইট গাড়ি। 


এই খেলনা গাড়ির মূল্য 75 টাকা।



প্রিয় বন্ধুরা, উপরে উল্লেখিত যে সকল খেলনা গাড়ির নাম উল্লেখ করা হয়েছে এবং খেলনা গাড়ি গুলোর দাম উল্লেখ করা হয়েছে,এগুলো আপনি আপনার আশেপাশে দোকান বা মার্কেট থেকে যে কোনো সময় কিনতে পারবেন। আমি মনে করি, এই খেলনা গুলোর প্রাইস কিছুটা হলেও কম পাবেন। এখন আপনাদের সাথে আলোচনা করব অনলাইনে বাচ্চাদের খেলনা গাড়ি কেনার নিয়ম সম্পর্কে।


অনলাইনে বাচ্চাদের খেলনা কেনার নিয়ম ২০২৩-


প্রিয় বন্ধুরা, এখন আলোচনা করব অনলাইনে বাচ্চাদের খেলনা গাড়ি কিভাবে কেনা যায় সেই সম্পর্কে। আমরা সবাই জীবনের কর্মব্যস্ততাই মশগুল, বাচ্চাদের জন্য খেলনা কেনার সময় আমরা খুঁজে পাইনা। এতটাই কাজের ব্যস্ততা থাকে যে, বাচ্চাদের সময় দেওয়ার টাইম থাকে না। আপনারা অনেকেই অফিস-আদালতে কাজ করেন আবার হয়তো বা কেউ ব্যবসা-বাণিজ্য করেন। 


কিন্তু আমাদের কর্মজীবনের অনেক ব্যস্ততার কারণে বাচ্চাদের জন্য মার্কেট এ গিয়ে খেলনা কেনার সময় পাইনা। 


তাই বর্তমান আধুনিক যুগে আমরা সবাই চাই যে অনলাইনে কিভাবে বাচ্চাদের জন্য খেলনা কেনা যায়। যাতে করে আপনার সময় বের করে মার্কেটে না যেতে হয়। আপনার সময় যেন নষ্ট না হয়, সেজন্য বাংলাদেশে অসংখ্য কোম্পানি রয়েছে, যারা অ্যাপস এর মাধ্যমে ডেলিভারি করে থাকেন। 


আপনি ঘরে বসেই এমনকি মোবাইলে যে স্থানে রয়েছেন সেখান থেকে অনলাইনে বাচ্চাদের জন্য খেলনা অর্ডার করতে পারবেন এবং আপনার খেলনাটি কোন জায়গায় পাঠাবেন তাও আপনি মোবাইলে নিজে নিজে বর্তমান সময়ে করতে পারেন। আসুন তাহলে জেনে নেয়া যাক বাচ্চাদের জন্য খেলনা অনলাইনে অর্ডার করার নিয়ম ও অনলাইনে বাচ্চাদের জন্য খেলনা অর্ডার করার কি কি ওয়েবসাইট রয়েছে এ সম্পর্কে।


প্রিয় বন্ধুরা, বাচ্চাদের খেলনা কেনার জন্য সবচেয়ে ভালো একটি স্থান হচ্ছে অনলাইন প্লাটফর্ম। অনলাইন থেকে বর্তমান সময় যে কোনো পণ্য ক্রয় করা যায়। বাংলাদেশের ভিতরেও অনলাইনে পণ্য অর্ডার করে ঘরে বসে পাওয়া যায়। এমন একটি প্লাটফর্ম হল Daraz। Daraz বর্তমান সময়ে বাংলাদেশের সর্বস্তরে সেবা দিয়ে থাকেন। এটি একটি জাপানি প্রতিষ্ঠান,পূর্বে বাংলাদেশি প্রতিষ্ঠান ছিল।  


কিন্তু বর্তমান সময়ে দারাজ ই-কমার্স প্রতিষ্ঠানটি alibaba.com এর মালিকানাধীন রয়েছে। Daraz অনলাইন প্লাটফর্ম আপনি গুগলে সার্চ করলেই পেয়ে যাবেন। এছাড়া আপনার সুবিধার্থে Daraz প্রতিষ্ঠানটি একটি অ্যাপ তৈরি করেছে। অ্যাপটির নাম হল Daraz। উক্ত অ্যাপটির মাধ্যমে আপনি যে কোনো পণ্য অনলাইনে অর্ডার করতে পারেন। 


দারাজের সবচেয়ে ভালো দিক হলো তারা অর্ডার করার সময় কোন টাকা চার্জ করে না, মাল ডেলিভারির সময় পণ্যের মূল্য পে করতে হয়। ওয়ার্ল্ড এর ভিতর অনলাইন প্লাটফর্ম অনেক রয়েছে, কিন্তু অধিকাংশ প্লাটফর্মে অর্ডার করার সময় পেমেন্ট করতে হয়। কিন্তু Daraz অনলাইন এই প্লাটফর্মে প্রথমে পেমেন্ট করার প্রয়োজন হয় না। 


দারাজ থেকে আপনি কিভাবে পণ্য অর্ডার করবেন এ সম্পর্কে আমাদের এই ওয়েবসাইটে পোস্ট রয়েছে। আপনারা চাইলে দেখে নিতে পারেন। বাংলাদেশে এ ধরনের আরও অসংখ্য অনলাইন প্লাটফর্ম রয়েছে, কিন্তু তার ভিতরে Daraz অন্যতম। আপনি যে কোন সময় আপনার মনের মত করে পণ্য অর্ডার করতে পারবেন। অনলাইন থেকে বাচ্চাদের খেলনা ক্রয় করার জন্য আরো একটি অনলাইন প্লাটফর্ম রয়েছে যার নাম হলো alibaba.com 


বিশ্বজুড়ে সেবা দিয়ে থাকে এই alibaba.com অনলাইন ই কমার্স প্রতিষ্ঠানটি , এই ওয়েবসাইটটিতে আপনার প্রয়োজনীয় সব কিছুই রয়েছে। আপনি যেকোন সময় অর্ডার করতে পারবেন। alibaba.com থেকে পণ্য কিভাবে ক্রয় করবেন এ সম্পর্কে আমাদের এই ওয়েবসাইটে পোস্ট রয়েছে আপনারা চাইলে পড়ে দেখে নিতে পারেন এবং জেনে নিতে পারেন কিভাবে alibaba.com থেকে পণ্য ক্রয় করবেন।


বাচ্চাদের রিকশা গাড়ি ২০২৩-


আমাদের সমাজে কোন কোন বাচ্চারা হয়তোবা বাস পছন্দ করে, আবার হয়তো বা কেউ পুতুল,সমাজের অনেক শিশুরাই আছে যে রিকশা পছন্দ করে। আমাদের সমাজের গরীব দুঃখী মানুষের জীবিকা নির্বাহের একটি বাহন রিক্সা। কিছু কিছু উচ্চ শ্রেণীর মানুষজন তাদেরকে ছোট মনে করে আমাদের সমাজে যারা রিক্সা চালায়। 


আমাদের ভেতরে এমনই একটি ভুল ধারণা পূর্বকাল থেকে বয়ে চলেছে মানুষ কখনো কারো কাছে ছোট না। 


কে রিকশা চালক, কে ধনী,কে গরীব এর পার্থক্য করে সমাজের কিছু কুৎসিত মনের মানুষজন।  


আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাচ্ছি না, মূল প্রসঙ্গে চলে যাওয়া যাক, বর্তমান সময়ে বাংলাদেশে শিশুদের জন্য অনেক সুন্দর সুন্দর খেলনা রিকশা তৈরি করা হচ্ছে। খেলনা গুলো অনেক প্রকারের হতে পারে যার মধ্যে কিছু কিছু খেলনা রিক্সা রয়েছে আপনি শুধু প্লাস্টিকের পেয়ে যাবেন আর কিছু রয়েছে 3-4 বছরের শিশুদের জন্য এগুলোর মূল্য একটু বেশি।


বাচ্চাদের রিকশা গাড়ির দাম কত-


বাংলাদেশে বর্তমান সময়ে বাচ্চাদের জন্য অসংখ্য খেলনা রিক্সা রয়েছে, ছোট-বড় এ ধরনের রিক্সা আপনি দোকানে বা মার্কেটে পেয়ে যাবেন। এগুলো যদি আপনি অনলাইন থেকে অর্ডার করতে চান তাহলে কিভাবে অর্ডার করবেন তার বিস্তারিত উপরে আমি অলরেডি উল্লেখ করে দিয়েছি। খেলনা রিক্সা মূলত ৫০ টাকা থেকে শুরু করে বাচ্চাদের জন্য ১২০০ থেকে ১৩০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এই প্রাইস এর ভিতরে বিভিন্ন কালারের রিক্সা পেয়ে যাবেন।



রিমোট কন্ট্রোল খেলনা গাড়ির দাম কত -


প্রিয় বন্ধুরা, আমরা অনেকেই রিমোট কন্ট্রোল খেলনা গাড়ির দাম সম্পর্কে জানিনা। আজকে আমার এই পোস্টের মাধ্যমে আপনারা রিমোট কন্ট্রোল খেলনা গাড়ির দাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আপনি অনলাইনে অর্ডার করতে পারেন রিমোট কন্ট্রোল গাড়ি এবং আপনার বাচ্চাদের কে গিফট করতে পারেন।


লো প্রাইস থেকে শুরু করে হাই প্রাইস পর্যন্ত রিমোট কন্ট্রোল খেলনা গাড়ি, আমার এই পোস্টের মাধ্যমে আপনারা পেয়ে যাবেন। আসুন তাহলে কথা না বাড়িয়ে জেনে নেয়া যাক রিমোট কন্ট্রোল খেলনা গাড়ির দাম সম্পর্কে?


(১) রিচার্জেবল রিমোট কন্ট্রোল আরসি গাড়ি 1:13 x-f এমুলেশন মডেল। 


এই গাড়িটির দাম ৭২০ টাকা।


(২) রিমোট কন্ট্রোল সুপার স্পিডো কার রিচার্জেবল কার স্পিড ওয়ার্ল্ড high-performance ফরোয়ার্ড রিভার্স লেফট এন্ড রাইট কার ফর কিডস। 


এই গাড়ির দাম ৯৩৯ টাকা।


(৩) রিমোট কন্ট্রোল স্পোর্টস কার। এই গাড়ির দাম ৪৯৫ টাকা।


(৪) বাচ্চাদের জন্য 1:16xf এমুলেশন মডেল রিচার্জেবল রিমোট কন্ট্রোল আর সি গাড়ি 16xf এমুলেশন মডেল রিচার্জেবল রিমোট কন্ট্রোলার। এই গাড়িটির দাম ৬৪২ টাকা।


(৫) এফ গাড়িতে রিমোট কন্ট্রোল সম্পূর্ণ ফাংশন গাড়ি  বাচ্চাদের জন্য remote.exe। এই গাড়িটির দাম ৭০০ টাকা।



 উপরে উল্লেখিত,আপনাদের জন্য রিমোট কন্ট্রোল খেলনা গাড়ির দাম দেওয়া হলো এ ধরনের আরও অসংখ্য খেলনা গাড়ি রয়েছে, যা আপনি অনলাইনের মাধ্যমে আপনার বাচ্চার জন্য কিন্তে পারবেন। উপরে আমি কিছু ওয়েবসাইটের নাম লিখেছি, ঐসকল ওয়েবসাইটে যাওয়ার পরে, আপনি আপনার বাচ্চার জন্য খেলনা গাড়ি অর্ডার করতে পারবেন।


শেষ কথা-


আশা করছি , কম দামে বাচ্চাদের খেলনা গাড়ি এবং রিমোট কন্ট্রোল খেলনা গাড়ি সম্পর্কে আপনাদের সুন্দর একটা ধারণা দিতে পেরেছি। আমার এই ওয়েবসাইটটিতে টাকার রেট,ভিসা, নামের অর্থ এ সকল সম্পর্কে অসংখ্য পোস্ট রয়েছে। 

Post a Comment (0)
Previous Post Next Post